আজ : সোমবার, ১১ই ডিসেম্বর ২০১৭ ইং | ২৭শে অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

২৫ আসন বিএনপির রঙিন খোয়াব: কাদের


bdbarta24.net সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

‘বিএনপি নির্বাচনে গেলে আওয়ামী লীগ ২৫টি আসনও পাবে না’- মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ বক্তব্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘আওয়ামী লীগের ২৫ আসন পাওয়ায় গল্প বিএনপির রঙিন খোয়াব।’ শনিবার সিলেটে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান উদ্বোধন করে এ সমালোচনা করেন ওবায়দুল কাদের।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘খালেদা জিয়ার সংবর্ধনায় যত মানুষ হয়েছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফেরার দিন শুধুমাত্র তার চেয়েও বেশি মহিলা এসেছিলেন।’

আওয়ামী লীগের এই নেতা আশঙ্কা প্রকাশ করে বলেন, ‘খালেদা জিয়া তিন মাস পর দেশে ফিরে রাজপথ দখল করে জনগণকে সীমাহীন কষ্ট দিয়েছেন। ক্ষমতা পেলে কি করবেন, আল্লাহই ভালো জানেন।’

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিছবাহ উদ্দিন সিরাজ প্রমুখ।

শনিবার সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়।

এ সময় নতুন সদস্য ও পুরাতন সদস্যদের নবায়ন করে নেতাকর্মীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, আপনারা নতুন ভোটার ও মহিলাদের বাড়ি বাড়ি গিয়ে তাদের সদস্য করুন।

তিনি বলেন, নতুন সদস্য সংগ্রহ করে সবাইকে বঙ্গবন্ধুর পতাকাতলে আনতে হবে। তবে খেয়াল রাখতে হবে চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী ও স্বাধীনতা বিরোধিরা যেন সদস্য হতে না পারে।

আগামী নির্বাচন গুরুত্বপূর্ণ উল্লেখ করে ওবায়দুল বলেন, আগামী নির্বাচনের মনোনয়ন নিয়ে যাতে কোনো ঠেলাঠেলি না হয়। দুর্নীতিবাজরা আগামীতে মনোনয়ন পাবেন না।

সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমরা আওয়ামী লীগ ও বিরোধীদের খোঁজ নিচ্ছি। সর্বাধিক জনপ্রিয় যিনি তিনিই মনোনয়ন পাবেন।

কর্মসূচি সফল করতে গত কয়েক দিন ধরে জেলা ও মহানগর আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জুড়েই এ নিয়ে ব্যাপক প্রচারণা চালিয়েছে আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক আসায় নেতাকর্মীদের মধ্যেও বিরাজ করছে চাঙ্গাভাব।

শুক্রবার রাত ১০টার দিকে ওবায়দুল কাদের সিলেটে পৌঁছে হযরত শাহজালাল এবং পরে শাহপরান দরগাহ মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে তিনি সার্কিট হাউসের দলের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

রাত সাড়ে ১১টার দিকে সার্কিট হাউজে তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন সিলেট আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী। এছাড়া যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ’ নেতাকর্মী ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন।

Loading...

আরও পড়ুন...
Top