শ্রাবন্তীকে বিয়ে করার কারণ জানালেন রোশন

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়ে নিয়ে টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া, কোনো জায়গাতেই কম আলোচনা হয়নি। পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের বিয়ের আগে এই দম্পতির প্রেমের গুঞ্জনে সরগরম ছিলো টলিউড পাড়া।

এর মধ্যে আচমকাই খরব আসে বিয়ের। ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, ইতিমধ্যেই ইন্দোনেশিয়ার ‘বালি’তে মধুচন্দ্রিমাও সেরে ফেলেছেন এ দম্পতি। আপাতত একে অপরের প্রেমে হাবুডুবু অবস্থা শ্রাবন্তী-রোশনের। আর এদিকে রোশন শ্রাবন্তীকে কেন বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন সে উত্তরটা খোলসা করলেন নিজেই। শ্রাবন্তীর সঙ্গে একটা বিশেষ ছবি পোস্ট করে ক্যাপশনে রোশন লিখেছেন, ‘তুমি তাকে কখনোই বিয়ে করবে না যার সঙ্গে তুমি থাকতে পারবে, তুমি তাকেই বিয়ে করো যাকে ছাড়া তুমি থাকতে পারবে না?’ ক্যাপশনে একথা লিখে শ্রাবন্তী তার কথার সঙ্গে একমত কিনা সেই প্রশ্নও করে বসেছেন রোশন? উত্তরটা অবশ্য দিতে ভোলেননি শ্রাবন্তীও। তিনি লিখেছেন, ‘হ্যাঁ হ্যাঁ। একমত… তোমাকে ভালোবাসি।’ গত ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরে ২৩ এপ্রিল কলকাতায় ফিরে আসেন অভিনেত্রী। খুব শিগগিরই কলকাতায় একটি রিসেপশন পার্টি দেওয়ার কথাও রয়েছে শ্রাবন্তী-রোশন দম্পতির। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়ে নিয়ে টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া, কোনো জায়গাতেই কম আলোচনা হয়নি।

পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের বিয়ের আগে এই দম্পতির প্রেমের গুঞ্জনে সরগরম ছিলো টলিউড পাড়া। এর মধ্যে আচমকাই খরব আসে বিয়ের। ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, ইতিমধ্যেই ইন্দোনেশিয়ার ‘বালি’তে মধুচন্দ্রিমাও সেরে ফেলেছেন এ দম্পতি। আপাতত একে অপরের প্রেমে হাবুডুবু অবস্থা শ্রাবন্তী-রোশনের। আর এদিকে রোশন শ্রাবন্তীকে কেন বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন সে উত্তরটা খোলসা করলেন নিজেই। শ্রাবন্তীর সঙ্গে একটা বিশেষ ছবি পোস্ট করে ক্যাপশনে রোশন লিখেছেন, ‘তুমি তাকে কখনোই বিয়ে করবে না যার সঙ্গে তুমি থাকতে পারবে, তুমি তাকেই বিয়ে করো যাকে ছাড়া তুমি থাকতে পারবে না?’ ক্যাপশনে একথা লিখে শ্রাবন্তী তার কথার সঙ্গে একমত কিনা সেই প্রশ্নও করে বসেছেন রোশন? উত্তরটা অবশ্য দিতে ভোলেননি শ্রাবন্তীও। তিনি লিখেছেন, ‘হ্যাঁ হ্যাঁ। একমত… তোমাকে ভালোবাসি।’ গত ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরে ২৩ এপ্রিল কলকাতায় ফিরে আসেন অভিনেত্রী। খুব শিগগিরই কলকাতায় একটি রিসেপশন পার্টি দেওয়ার কথাও রয়েছে শ্রাবন্তী-রোশন দম্পতির। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়ে নিয়ে টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া, কোনো জায়গাতেই কম আলোচনা হয়নি। পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী।

তাদের বিয়ের আগে এই দম্পতির প্রেমের গুঞ্জনে সরগরম ছিলো টলিউড পাড়া। এর মধ্যে আচমকাই খরব আসে বিয়ের। ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, ইতিমধ্যেই ইন্দোনেশিয়ার ‘বালি’তে মধুচন্দ্রিমাও সেরে ফেলেছেন এ দম্পতি। আপাতত একে অপরের প্রেমে হাবুডুবু অবস্থা শ্রাবন্তী-রোশনের। আর এদিকে রোশন শ্রাবন্তীকে কেন বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন সে উত্তরটা খোলসা করলেন নিজেই। শ্রাবন্তীর সঙ্গে একটা বিশেষ ছবি পোস্ট করে ক্যাপশনে রোশন লিখেছেন, ‘তুমি তাকে কখনোই বিয়ে করবে না যার সঙ্গে তুমি থাকতে পারবে, তুমি তাকেই বিয়ে করো যাকে ছাড়া তুমি থাকতে পারবে না?’ ক্যাপশনে একথা লিখে শ্রাবন্তী তার কথার সঙ্গে একমত কিনা সেই প্রশ্নও করে বসেছেন রোশন? উত্তরটা অবশ্য দিতে ভোলেননি শ্রাবন্তীও। তিনি লিখেছেন, ‘হ্যাঁ হ্যাঁ। একমত… তোমাকে ভালোবাসি।’ গত ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরে ২৩ এপ্রিল কলকাতায় ফিরে আসেন অভিনেত্রী। খুব শিগগিরই কলকাতায় একটি রিসেপশন পার্টি দেওয়ার কথাও রয়েছে শ্রাবন্তী-রোশন দম্পতির।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*