আজ : শনিবার, ১৮ই নভেম্বর ২০১৭ ইং | ৪ঠা অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

মিয়ানমার সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধের জন্য প্রস্তুত হেফাজত


bdbarta24.net সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মুফতি ফয়জুল্যাহ বলেছেন, মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নির্বাচারে গণহত্যা চালানো হচ্ছে। তাঁদের অপরাধ মুসলমান। এই হত্যাযজ্ঞ থেকে বৃদ্ধ, নারী ও শিশু কেউ রক্ষা পায়নি। সেখানকার মুসলমানদের জাতিগতভাবে নিধন করা হচ্ছে। এভাবে চলতে পারে না।

অবিলম্বে মিয়ানমারের রোহিঙ্গাদের ওপর চালানো এই হত্যাযজ্ঞ বন্ধ করুন। নইলে গোটা পৃথিবীর মুসলমানরা ঘরে বসে থাকবে না। বাংলাদেশের তৌহিদী জনতাও ঐক্যবদ্ধ। প্রয়োজনে হেফাজতের আমির আল্লামা আহমদ শফীর নেতৃত্বে মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধের জন্য প্রস্তুত রয়েছে।

মিয়ানমার ইস্যুতে চীন-রাশিয়ার ভূমিকার কঠোর সমালোচনা করে মুফতি ফয়জুল্ল্যাহ আরও বলেন, সারা পৃথিবীর নাস্তিক-মুরতাদরা ঐক্যবদ্ধ হয়ে ইসলামকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করছে। এরই ধারাবাহিকতায় জঙ্গিবাদ সৃষ্টি করা হয়েছে। তবে তাদের সেই ষড়যন্ত্র সফল হবে না। কারণ ইসলামের সঙ্গে সন্ত্রাসবাদের কোন সম্পর্ক নেই। বুধবার সন্ধ্যায় বগুড়ার শেরপুর ডিজে হাইস্কুল খেলার মাঠ প্রাঙ্গণে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। স্থানীয় ওলামা-মাশায়েখ পরিষদ এই সম্মেলনের আয়োজন করে।

মাওলানা এজাজ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ইসলামী ঐক্যজোটের জেলা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার সামছুল আলম, বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল বাসেত, হেফাজতে ইসলামের নেতা মাওলানা ফজলুল করিম রাজু, আব্দুল রহমান, শেরপুর উপজেলা ইসলামী ঐক্যজোটের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ, উপজেলা হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মতিউর রহমান লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুন...
Top