আজ : রবিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

নাটোরে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড


নাটোর প্রতিনিধিঃ
নাটোরের লালপুরে এক কিশোরীকে ধর্ষণের দায়ে সুমন সরকার (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। রবিবার (২১ জানুয়ারি) নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হাসানুজ্জামান এ আদেশ দেন।

সাজার আদেশপ্রাপ্ত যুবক জেলার লালপুর উপজেলার নওপাড়া গ্রামের শফিক সরকারের ছেলে। নাটোর জজ কোটের স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাজাহান কবির এ তথ্য নিশ্চিত করে জানান, ২০১৪ সালের ৩০ ডিসেম্বর সকালে স্থানীয় আহম্মেদ মাস্টারের বাড়িতে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল লালপুর উপজেলার নওপাড়া গ্রামের এক কিশোরী (১৪)। পথে ঐ গ্রামের কাশেম সরকারের আমবাগানের কাছে পৌঁছালে সুমনসহ কয়েকজন মুখ বেঁধে তাকে আম বাগানে নিয়ে ধর্ষণ করে।
এ ঘটনায় ঐ দিন বিকেলে লালপুর থানায় কিশোরীটি নিজেই বাদী হয়ে অভিযুক্ত সুমন, তার বড় ভাই রান্টু সরকার ও তাদের বাবা শফিক সরকারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

লালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন মামলাটি তদন্ত শেষে ঘটনার সঙ্গে সম্পৃক্ত না থাকায় মামলার অপর দুই আসামি রান্টু সরকার ও শফিক সরকারের নাম বাদ দিয়ে বিচারের জন্য শুধু সুমন সরকারের নামে আদালতে চার্জশিট দাখিল করেন।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top