আজ : সোমবার, ১১ই ডিসেম্বর ২০১৭ ইং | ২৭শে অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

হঠাৎ কানাডায় গিয়ে সানির পুরোনো সেই কীর্তি!


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

নিজেদের ইমেজ ধরে রাখতে গিয়ে তারকারা অনেক সময় ব্যক্তিজীবনে রাশ টানেন। আর সে যদি সানি লিওন হন তাহলে তো কথাই নেই। এমনিতে প্রাক্তন পর্নস্টার হওয়ার সুবাদে তাকে নিয়ে আলোচনার শেষ নেই। জীবনের অনেকখানিই যেন ক্যামেরার সামনে খোলামেলা হয়ে গিয়েছে তার। অভিনেত্রী হওয়ার পরও তার ব্যক্তিজীবনে বারবার উঁকি দিয়েছে মিডিয়া।

যে কোনো তারকার ক্ষেত্রেই তা সত্যি। সানিও ব্যতিক্রম নন। তবে তিনি নিজে খানিকটা হটকে। আর তাই ব্যক্তিজীবনের উচ্ছ্বাসও গোপন করলেন না। ভাইয়ের বিয়েতে গিয়ে সানি যা করলেন, তা অনেককেই অবাক করবে।

তারকাদেরও নিজস্ব ব্যক্তিজীবন আছে। কখনও তার কিয়দংশ তারা সামনে আনেন। কখনও আবার জোর করে ঘেরাটোপ টপকে বাইরের আলো ঢুকে পড়ে সেখানে।

সানি সেক্ষেত্রে একটু ব্যতিক্রমীই বটে। গিয়েছিলেন ভাইয়ের বিয়েতে। এবং সেখানে গিয়ে একেবারে ছেলেমানুষের মতো লাফালাফি শুরু করলেন। ভাইয়ের সঙ্গে তাল মিলিয়ে। পেরে উঠলেন না বটে। কিন্তু তাতে কী! ছোটবেলার সঙ্গীদের সঙ্গে দেখা হওয়ায় যে আনন্দ থাকে তার তুলনা কোথায়! আর বড় হয়েও সেই আনন্দ ফিকে হয় না। তবে কাজের ব্যস্ততায় সুযোগ কমে। দেখা-সাক্ষাৎ কম হয়। তবে যদি একবার মেলবন্ধন হয়, তখন এরকমই পাগলামি পেয়ে বসে। ঠিক এমন মুডেই এদিন দেখা গেল সানিকে।

অবশ্য বিয়েতে হাজির হয়ে ভাইকে সারপ্রাইজই দিয়েছেন সানি। জানিয়েছেন, ছোট থেকেই বন্ধন বেশ দৃঢ়। এককালে তো দু’জনে মিলে দারুণ সময় কাটিয়েছেন। তবে সময়ের নিয়ম মেনেই তাতে খানিক শ্যাওলা জমেছে। ইদানীং যতই কাজের ব্যস্ততা থাক, ভাইয়ের বিয়ে কি কখনও মিস করতে পারেন?

আর তাই ভাইকে না জানিয়েই পৌঁছে গিয়েছিলেন। সেখানেই চলল ছোটবেলার পাগলামি। নেটদুনিয়ায় পুরো ঘটনার ভিডিও পোস্ট করেছেন সানি। দেখে তার ভক্তরা বলছেন, এর আগে বহুরূপে দেখা গিয়েছে তাকে, কিন্তু এমন পাগলামির মেজাজে আগে দেখা যায়নি।

Loading...

আরও পড়ুন...
Top