আজ : মঙ্গলবার, ১৪ই আগস্ট, ২০১৮ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

অপু বিশ্বাস সবার সেরা


বিদায় নেয়া ২০১৭ সাল আলোচনা-সমালোচনা দিয়ে মাতিয়ে রেখেছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বেশ অনেকটা সময় বিরতি দিয়ে গলে বছরের এপ্রিলে পুত্রসহ প্রকাশ্যে আসেন তিনি। তারপর থেকে চলচ্চিত্রের সবচেয়ে বড় ঘটনা হিসেবে সারাবছর আলোচনায় থাকে শাকিব-অপুর বিয়ে ও সংসারের ঘটনা। সম্প্রতি ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন শাকিব, অপুকে। সে নিয়ে মানসিক বিপর্যস্ততার মধ্য দিয়ে দিন পার করছেন।

এরই মধ্যে অপু পেলেন দারুণ এক স্বীকৃতি, তার ভক্তরা পেল আনন্দে ভাসার মতোই এক খবর। আলোচনা-সমালোচনা যতোই থাকুক, এখনো ঢালিউডে সেরা নায়িকা অপুই।

গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে রেডিও টুডে’র মুভি টাইমের নতুন পর্বে বিদায়ী বছরের সেরা নায়িকা বাছাই করা হয়। সেখানে দর্শকদের জরিপে সেরা হিসেবে বাছাই হন অপু বিশ্বাস। শ্রোতাদের প্রদত্ত ভোটের মাধ্যমে এ জরিপ করা হয়েছে। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে শ্রোতাদের মতামতের ভিত্তিতেই নির্বাচন করা হয়েছে বছরের সেরা নায়িকা।

কিছু দিন আগেই ঢাকাই ছবির সেরা নায়কের জরিপ করে রেডিও টুডে’র ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ অনুষ্ঠান। সেই জরিপে সেরা হন সুপারস্টার শাকিব খান। এবার সেরা নায়িকা হলেন তার স্ত্রী অপু বিশ্বাস।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top