আজ : সোমবার, ২১শে মে, ২০১৮ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নতুন মিউজক ভিডিওতে মুগ্ধতা ছড়াচ্ছেন হাবিব ও শার্লিনা


ডিভোর্স, প্রেম নিয়ে আলোচনায় থাকলেও অনেকদিন হতে চললো জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের কাছ থেকে তার নামের ওজন অনুযায়ী গান পাচ্ছেন না ভক্তরা। অপেক্ষা ছিলো আরও একটি নতুন গানের। অবশেষে ভিডিও আকারে অনলাইন দুনিয়ায় প্রকাশ হলো সেটি।

‘চলো না’ শিরোনামের সেই গানটির ভিডিওতে মডেল হিসেবে হাজির হয়ে মুগ্ধতা ছড়িয়েছেন সুদর্শন গায়ক হাবিব। তার সঙ্গে তানিম রহমান অংশুর পরিচালনায় সাবলীল অভিনয় নিয়ে গ্ল্যামারের দ্যুতি ছড়িয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় মুখ শার্লিনা।

আর এই গানের মাধ্যমে একসঙ্গে কাজ করলেন দুই বন্ধু হাবিব ওয়াহিদ ও ফুয়াদ আল মুক্তাদির। হাবিবের গাওয়া গানটিতে ফুয়াদ রয়েছেন সংগীতায়োজনে। এর কথা লিখেছেন আসিফ ইকবাল। গানচিল মিউজিকে ইউটিউব চ্যানেলে গেল ১২ জানুয়ারি রাতে অন্তর্জালে গানটি প্রকাশ হয়েছে।

ভিডিওটি প্রকাশের পর থেকে ভালো প্রশংসা কুড়াচ্ছেন সংশ্লিষ্টরা। এক রাতেই গানটিতে এক লাখেরও বেশি ভিউ হয়েছে। ইউটিউবে মন্তব্যের ঘরে দর্শকদের বাহবা পড়ছে বেশ। তবে অনেকে গানটির কথা ও সুর-সংগীতের শ্রুতিমধুরতা নিয়ে আক্ষেপও করছেন ফেসবুকে। লিখছেন, ‘অনেকদিন হলো হাবিবকে তার গায়কীর জায়গায় স্বরুপে পাওয়া যাচ্ছে না। তার গানের সুর ও কথার সঙ্গে সম্পর্ক জমে উঠছে না। তিনি এখন গায়কের চেয়ে মডেল হিসেবেই বেশি প্রাণবন্ত!’

ধারণা করা হচ্ছে, শ্রীলংকার মনোরম লোকেশনে দৃশ্যায়ন ও হাবিব-শার্লিনার গ্ল্যামারের মুগ্ধতা ছড়ানো চাকচিক্যের ভিডিওতে গান হিসেবে ‘চলো না’ মন ভরাতে পারেনি।

ভিডিওটি গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেল ছাড়াও কলকাতার প্রতিষ্ঠান এসভিএফ মিউজিকের মাধ্যমে ভারতে প্রকাশিত হয়েছে।

দেখুন হাবিবের নতুন গান :

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top