আজ : সোমবার, ২৩শে এপ্রিল, ২০১৮ ইং | ১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

পর্দায় আবার শাহরুখ-কাজল!


‘বম্বে’ থেকে মুম্বাইয়ের যাত্রাপথ পেরিয়ে এসেছে শাহরুখ খান এবং কাজলের জুটি। মুম্বাইয়ের জনপ্রিয় প্রেক্ষাগৃহ মারাঠা মন্দিরে প্রায় ২০ বছর ধরে চলেছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। তাদের পর্দার প্রেম প্রভাবিত করেছে অন্তত দু’টি প্রজন্মকে। ‘রাজ-সিমরন’ থেকে ‘রাহুল-অঞ্জলি’, এসআরকে-কাজলের জুটি মানেই রুপালি পর্দায় ধামাল— এমনটাই জানা ছিল হিন্দি ছবির অনুগামীদের। অবশ্য ‘দিলওয়ালের পর সেই ধারণা যথেষ্ট ধাক্কা পায়। তা বলে ভক্তদের এই জুটির প্রতি ভালবাসায় কোনও খামতি নেই আজও। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এবেলা পত্রিকা।

বড় পর্দা কাঁপাতে আবার হাজির ১৯৯০-এর দশকের সেরা জুটি শাহরুখ-কাজল। চলতি বছরের বড়দিনেই একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। শাহরুখ খানের আগামী ছবি পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’-তে বিশেষ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। থাকবেন রানি মুখোপাধ্যায়ও। সম্প্রতি এই বিশেষ দৃশ্যটি শুট করেছেন। সিনটিকে ‘কুছ কুছ হোতা হ্যায়-পার্ট টু’ বলে জানিয়েছেন রানি।

কাজল বেশ খুশি আবার তার ‘রাহুল’-এর সঙ্গে কাজ করে। এত বছর পরও একসঙ্গে কাজ করার উৎসাহে ভাটার চিহ্নটুকুও নেই। তাই অল্প সময়ের জন্য হলেও, বড়দিনে শাহরুখ-কাজলকে একসঙ্গে দেখতে পাওয়া এই জুটির অনুগামীদের জন্য সত্যিই উপরি পাওনা। আপাতত অপেক্ষা এক বছরের।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top