আজ : শনিবার, ১৬ই ডিসেম্বর ২০১৭ ইং | ২রা পৌষ ১৪২৪ বঙ্গাব্দ

মাহির ক্যারিয়ারে পড়ছে ভা‍টা, এভাবে আর কতো দিন?


bdbarta24.net সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’। দীপঙ্কর দীপনের পরিচালনায় ছবিটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন এ বি এম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, হাসান ইমানসহ অনেকে। এরইমধ্যে দেশের গোন্ডি পেরিয়ে দেশের বাইরেও অ্যাটাক করেছে ‘ঢাকা অ্যাটাক’। মুক্তি পাচ্ছে বিশ্বের বেশ কয়েকটি দেশে। ইতোমধ্যে ছবিটি প্রশংসার জোয়ারে ভাসছে।

শুধু ছবিই নয়, এতে যেসব শিল্পী অভিনয় করেছেন তারাও রীতিমতো শক্ত একটি স্থান করে নিয়েছেন লাক্ষ দর্শক হৃদয়ে। প্রশংসা যেমন কুড়িয়েছেন তেমন অভিযোগও রয়েছে। অনেকের অভিযোগ রয়েছে ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করা মাহিয়া মাহিকে নিয়ে। তার অভিনয় নাকি মোটেও ভালো হয়নি। মাহি তার চরিত্র ফোটাতে পারেনি একদমই। এ অবস্থায় অনেকেই ধারণা করছেন দিনে দিনে এই নায়িকার ক্যারিয়ারে পড়ছে ভাটা। এভাবে চলতে থাকলে আর কতো দিন ইন্ডাষ্ট্রিতে থাকতে পারবেন সেটাই এখন দেখার বিষয়।

অন্যদিকে মাহিকে নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের রয়েছে হাজারো অভিযোগ। যেমন তার নির্মাণাধীন ছবির ‘মনে রেখো’র শিডিউল নিয়ে বার বার বিচার বসেছে এফডিসিতে। চুক্তির বাইরে মাহি পুনোরাই শুটিয়ের জন্য ৩ লক্ষ টাকা দাবি করার কারণে কয়েকদিন আগেও শিল্পী সমিতিতে বিচার দিয়েছিলেন ‘মনে রেখো’র প্রযোজক তাপসী ফারুখ।

এ অবস্থায় কবে ছবিটির শুটিং শুরু হবে সেটা এখনো বলতে পারছেন না ‘মনে রেখো’র নির্মাতা ওয়াজেদ আলী সুমন। সম্প্রতি এই নির্মাতার আরেকটি ছবি থেকে বাদ দেওয়া হয়েছে মাহিকে। কয়েকদিনের মধ্যে সুমনের নতুন ছবি ‘ফালতু’র শুটিং শুরু হবে। এতে টিভি অভিনেতা মোশারফ করিমের বিপরীতে অভিনয় করার কথা ছিল ‘ভালোবাসার রঙ’ ছবির এই নায়িকার। তবে সেটা আর হচ্ছে না। মাহিকে বাদ দিয়ে নেওয়া হচ্ছে নতুন নায়িকা। তবে নতুন ভাবে মাহির স্থান কে দখল করছেন সেটা এখনই জানাতে নারাজ নির্মাতা সুমন।

আব্দুল্লাহ জহির বাবুর লেখা গল্পে বছর খানের আগেই অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছিল মাহি। কিন্তু শেষ পর্যন্ত মাহি ছবিটিতে অভিনয়ের সুযোগ হারিয়ে ফেলেছেন। নতুন কওে ছবিটিতে আরো একজন অভিনেতা যুক্ত হয়েছেন ‘ফালতু’র সঙ্গে। মোশারফের সাথে ছবিটিতে অভিনয় করতে চলেছেন আনিসুর রহমান মিলন।

ছবিটি প্রসঙ্গে মাহি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘ফালতু’ নামে নাকি কোনো চলচ্চিত্র হচ্ছেই না। প্রথমে ছবিটি যে প্রযোজক নির্মাণ করতে চেয়েছিলেন তিনি আর ছবিটি নির্মাণ করবেন না। যার জন্য ‘ফালতু’র কোনো খবরই নেই আমার কাছে। যদি নতুন করে ছবিটির কাজ শুরু হয় তাহলে হয়তো নির্মাতা আমার সাথে যোগাযোগ করবে।

আরও পড়ুন...
Top