আজ : রবিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর সহায়তা চান অপু


মন গলেনি শাকিব খানের। অপু বিশ্বাস ধরনা দিচ্ছেন মন গলাতে। কিন্তু শাকিবের দেখা পাওয়া বেশ কঠিন হয়ে যাচ্ছে অপুর জন্য। শাকিব আজ ঢাকা তো কাল কলকাতা, কখনো ছুটছেন লন্ডন। আগামী সপ্তাহে আবার বুবলিকে নিয়ে চলে যাবেন অস্ট্রেলিয়া। এ দিকে শাকিব- অপুর তালাকনামা যেন অবহেলায় পড়ে আছে সিটি কর্পোরেশনের অফিসে। সেখানে গুরুত্ব দিতে সেদিন অপু হাজির হলেও শাকিব আগের অবস্থানেই অনড়।

অবস্থা যখন এমন, অপু তখন কী করবেন? সেই ফুরফুরা মেজাজটা আর অপুর নেই। ক্রমশ ভেঙ্গে পড়ছেন। শাকিবের কাছের মানুষদের কাছে ধরনা দিলেও সাড়া মিলছে না। তাহলে অপুর উপায়? অনেকেই অপুকে ছেলে জয়কে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে পরামর্শ দিয়েছেন। শেষ উপায় প্রধানমন্ত্রীই হতে পারেন।

প্রধানমন্ত্রী কী এই বিষয়ে কথা বলবেন? ‘আমাদের প্রধানমন্ত্রী সব পারেন। তিনি রাষ্ট্রের সকল সমস্যার সমাধান করতে পারেন। আমার মায়ের কাছে শুনেছি বঙ্গবন্ধুর কাছে এর চেয়েও অনেক তুচ্ছ বিষয় নিয়ে মানুষ যেত। বঙ্গবন্ধু তার সমাধান করে দিতেন। তার যোগ্য কন্যা হিসেবে তিনিও পারবেন। আমার পরিবারের সঙ্গে এ নিয়ে কথা বলছি, আমার ইচ্ছে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবো। তার আগে ভালো কিছু হলে তাকে আর ডিস্টার্ব করতে যাবো না। আর আমি জানি শাকিবও প্রধানমন্ত্রীকে বেশ সম্মান করেন। তিনিই পারেন সবকিছু ঠিক করে দিতে’।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top