আজ : শনিবার, ১৬ই ডিসেম্বর ২০১৭ ইং | ২রা পৌষ ১৪২৪ বঙ্গাব্দ

শুটিংয়ে ১৪ বার জ্ঞান হারিয়েছিলেন আলিয়া!


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

পাঁচ বছর হয়ে গেল করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’এর। আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্র আর বরুণ ধাওয়ানের হাতেখড়ি হয়েছিল যে ছবিটা দিয়ে। আজকে তারা সকলেই সফল। ঝুলিতে একের পর এক হিট ছবি। নিজেদের প্রথম ছবির পাঁচ বছর পূর্তি উপলক্ষে করণের বাড়িতে হাজির হয়ে গিয়েছিলেন তিনজন।

স্টুডেন্ট অব দ্য ইয়ার’এর শুটিং চলাকালীন আলিয়া, সিদ্ধার্থ এবং বরুণ তিনজনেই বেশ ছোট। আলিয়ার বয়স তখন ১৯। ছবির শুটিং চলাকালীন রীতিমতো রোগগ্রস্ত হয়ে পড়েছিলেন আলিয়া। আলিয়া নিজেই একটি রিয়েলিটি শো’তে সোজাসাপটা জানালেন সেই কথা।
ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ‘ইস্ক ওয়ালা লাভ’ গানটিতে বরফের দৃশ্যে জ্ঞান হারিয়েছিলেন আলিয়া। শুটিংয়ের জায়গা কনকনে ঠাণ্ডায় এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন আলিয়া যে, এক-দু’বার নয়, ১৪ বার জ্ঞান হারিয়েছিলেন তিনি। আর সেই গানটাই ছিল ২০১২ সালের গানপোকাদের বেছে নেওয়া সেরা গান।

তবে এই চরিত্রটি আলিয়ার আগে জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফকে প্রস্তাব করেছিলেন করণ। কৃষ্ণা না করায় আরও ৪৩২ জনের অডিশন নিয়েছিলেন পরিচালক। আর তারপরই চরিত্রটি আসে আলিয়ার কাছে। যদিও আলিয়ার হাতেখড়ি হয়েছিল ১৯৯৯ সালে। মুখ্যচরিত্র না হলেও ‘সংঘর্ষ’ ছবিতে প্রীতি জিন্তার ছেলেবেলার চরিত্রে অভিনয় করেছিলেন আলিয়া।

আরও পড়ুন...
Top