আজ : মঙ্গলবার, ১৪ই আগস্ট, ২০১৮ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

আঁচলের কিসের এত অভিমান?


প্রায় দু’বছর হলো আড়ালে আঁচল। গত বছর ‘সুলতানা বিবিয়ানা’ মুক্তির সময় কিছুটা আড়াল ভেঙে সরব হয়েছিলেন। বলেছিলেন সিনেমাটি ভালো চললে আবার নিয়মিত হবেন। কিন্তু, কোন এক অজানা অভিমানে দূরে সরে আছেন, রয়েছেন নীরবে।

২০১১ সালে রাজু আহম্মেদের ‘ভুল’ এবং মাসুদ কায়নাতের ‘বেইলি রোড’ দিয়ে বড় পর্দায় আসেন এ ঢাকাই নায়িকা।

এরপর তার অভিনীত ফাঁদ, কিস্তিমাত, জটিল প্রেম, প্রেম প্রেম পাগলামি, আজব প্রেম, কি প্রেম দেখাইলা সিনেমাগুলো দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। ছিলেন মাহি-ববি’দের শক্ত প্রতিন্দ্বন্দ্বী।

এত কিছুর পরেও কেন এমন নীরবতা? কেন নিজেকে লুকিয়ে রেখেছেন, যেখানে তার বিপরীতে কাজ করা নায়করা উপহার দিচ্ছেন একের পর এক সিনেমা। থেমে নেই তার সমসাময়িক অন্য নায়িকারাও।

মুঠোফোনে পরিবর্তনকে এমন অনেক প্রশ্নের জবাবে আঁচল বললেন, ‘এখন আর সিনেমায় কাজ করতে ভাল লাগে না।’

সাফল্য পেয়েও কাজ করতে ভাল না লাগার কারণ জানতে চাইলে কিছুটা অভিমানের স্বরে তিনি জানান, খুব বাজেভাবে সিনে পলিটিক্সে জড়ানো হয়েছে তাকে।

চুক্তিবদ্ধ হওয়ার পরও ‘রাজাবাবু’, ‘বাদশা’ ও ‘মিশন আমেরিকা’ নামে তিনটি সিনেমা থেকে বাদ দেয়া হয় আঁচলকে। কিন্তু, কেন বাদ দেয়া হয়েছে তার কারণ জানতে পারেননি তিনি।

তিনি আরো বলেন, ‘২০১২ দিকে আমরা যখন কাজ শুরু করি তখন অনেক দর্শক হলমুখী ছিল। তখন কাজের মধ্যে আলাদা আমেজ ছিল। এখন আর সেটা নেই।’

তার কাছে প্রতিদিনই নতুন সিনেমার অফার আসছে। কিন্তু, আপাতত নিজেকে নিয়েই থাকতে চান বলে জানালেন এই নায়িকা। তার এ অভিমান কবে ভাঙবে জানা সিনেমাপ্রেমীদের পক্ষে আপাতত দুষ্করই!

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top