আজ : রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

কাঁপাচ্ছেন ‘বাগমতি’ আনুশকা


আনুশকা শেঠি অভিনীত ‘বাগমতি’ সিনেমাটি নীরবেই বক্সঅফিস কাঁপাচ্ছে। মনে হতে পারে এ কেমন কথা। বক্সঅফিস মাতাচ্ছে তবে কোনো আওয়াজ নেই। হ্যাঁ, ঠিক তাই।

সঞ্জয়লীলা বানশালী পরিচালিত বিতর্ক ‘পদ্মাব্রত’ সিনেমা নিয়ে চারিদিকে হৈহৈরৈরৈ কাণ্ড ঠিক একদিন পর মুক্তি পেয়েছে আনুশকার নতুন সিনেমা ‘বাগমতি’।

বাহুবলী তারকা আনুশকার এই সিনেমাটি তেলেগু, তামিল, মালায়ম এই তিন ভাষায় মুক্তি পেয়েছে। ‘পদ্মাব্রত’-এর পাশে ‘বাগমতি’ বক্স অফিস কালেকশনও কিন্তু মন্দ নয়।

ফিল্ম সমালোচক (ট্রেড অ্যানালিস্ট) রমেশ বালার দেয়া তথ্যানুসারে মাত্র ১ দিনেই ‘বাগমতি’র বক্সঅফিস কালেকশন ১২ কোটি। তার ভাষ্য, ‘বাগমতি’র ভালো চিত্রনাট্য ও আনুশকা শেঠি অসাধারণ অভিনয় মুগ্ধ করেছে।

চলচ্চিত্রবোদ্ধারা বলছেন, যেখানে তামিল ও তেলেগুতেও বানশালীর ‘পদ্মাব্রত’ মুক্তি পেয়েছে। আর সেখানে ‘পদ্মাব্রত’-কে টেক্কা দিয়ে আনুশকার ‘বাগমতি’র এই বক্সঅফিস পারফরম্যান্স প্রশংসনীয়। জানা গেছে, জি অশোক পরিচালিত ইউভি ক্রিয়েশনের এই সিনেমার প্রথম দিনের প্রায় সবকটি শোই হাউসফুল ছিল। ধারণা করা হচ্ছে, দ্বিতীয় দিনেই এই সিনেমার ব্যবসা ১০ কোটি ছাড়াবে।

ব্যবসা সফল সিনেমা ‘বাহুবলী’র মুক্তির পর এটাই আনুশকার প্রথম সিনেমা। আর এ কারণে তাকে ঘিরে ভক্তদের প্রত্যাশা বেশি। এর ফলে সিনেমা হলে প্রচুর দর্শক সমাগম হচ্ছে। সিনেমাপ্রেমীদের ভাষ্য, আনুশকার অভিনয় দেখে মুগ্ধ না হবার কোনো উপায় নেই। আবারও তাদের মন ছুঁয়েছেন আনুশকা।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top