আজ : সোমবার, ১১ই ডিসেম্বর ২০১৭ ইং | ২৭শে অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

পোকার আতঙ্কে মঞ্চেই অর্ধ নগ্ন উপস্থাপিকা!


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

রোমানিয়ার সাম্প্রতিক ঘটনা! লাইভ অনুষ্ঠানে মঞ্চে রয়েছেন দুই উপস্থাপিকা। অংশগ্রহণকারীরাও সবাই বসে আছেন। এর মধ্যেই ঘটে গেল বিপত্তি। হঠাৎ এক উপস্থাপিকা নিজের পোশাক ওলট পালট করতে শুরু করেন। প্রথমদিকে মজা পেলেও পরে অনেকে বুঝতে পারেন কিছু একটা সমস্যা হয়েছে। ক্যামেরার পেছনে থাকা মানুষেরাও একসময় বুঝতে পারেন ব্যাপারটা স্বাভাবিক নয়। কিন্তু ততক্ষণে অর্ধ নগ্ন হয়ে গেছেন সেই উপস্থাপিকা। নিম্নাঙ্গ হয়ে পড়েছে অনাবৃত।
.
পরে জানা যায়, অনুষ্ঠান চলাকালে পোশাকের ভিতর মাকড়সা বা ওই জাতীয় কোনও পোকা আছে সন্দেহে পোশাক ঝাড়া দেন উপস্থাপিকা।
রোমানিয়ার ওই টিভি অনুষ্ঠানের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেলে ভাইরাল হয়ে যায়। জানা যায় সেই উপস্থাপিকার নাম ইলাঙ্কা ভানদিসি। অনুষ্ঠান চলাকালেই অস্বস্তি বোধ করছিলেন তিনি। কিন্তু সরাসরি অনুষ্ঠান হওয়ায় অনেকক্ষণ সহ্য করেছিলেন।
নিখুঁত অভিনয় করায় পাশে থাকা অন্য উপস্থাপিকাও কিছু বুঝতে পারেননি। কিন্তু পরিস্থিতি এতটাই খারাপ হয় যে নিজেকে আর ধরে রাখতে পারেননি ইলাঙ্কা।

সাধারণত এমন পরিস্থিতিতে উপস্থাপিকা বুদ্ধি করে ক্যামেরার সীমানার বাইরে চলে যান। কিন্তু এক্ষেত্রে তা আর সম্ভব হয়নি। অস্বস্তি মাত্রা ছাড়িয়ে যাওয়ায় ক্যামেরার দিকেই পেছন ফিরে পোশাক ঝাড়া দিতে শুরু করেন তিনি। ফলে তার নিম্নাঙ্গের অনেকখানি অনাবৃত হয়ে পড়ে।
এদিকে ক্যামেরার পেছনে যারা ছিলেন তারা প্রথমে বুঝতেই পারেননি হচ্ছেটা কি! এটা কি অনুষ্ঠানের কোনও অংশ নাকি অন্য কিছু! ফলে ওই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে যায়। পরে তা ছড়িয়েও পড়ে নেট দুনিয়ায়।
অবশ্য অর্ধ নগ্ন হয়েও পোকার দেখা পাননি উপস্থাপিকা। হতভম্ব উপস্থিত সবাইকে আরও অবাক করে দিয়ে ভাবলেশহীন মুখে আবারও অনুষ্ঠানে ফিরে আসেন ইলাঙ্কা।

Loading...

আরও পড়ুন...
Top