আজ : শনিবার, ১৮ই নভেম্বর ২০১৭ ইং | ৪ঠা অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

বড় লোকের মেয়ে বলে কথা!


bdbarta24.net সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

ট্রাফিক সিগনালে লাল বাতি জ্বলা অবস্থায় ফুটপাথে গাড়ি তুলে দিয়ে অন্তত ছয় জনকে মেরে দিলো এক বড় লোকের মেয়ে। ইউক্রেনের ২০ বছর বয়সী ওই তরুণীর নাম আলিয়না জাইতসভা। তিনি ইউক্রেনের এনার্জি খাতের মাল্টি মিলিয়নার ব্যবসায়ী ভাসিলি জাইতসেভের আদুরে কন্যা বলে জানায় ব্রিটিশ দৈনিক দ্য মিরর।

ইউক্রেনের খারকিভ শহরে ধনী বাপের আদুরে কন্যা তার দ্রুতগতির লেক্সাস গাড়ি উঠিয়ে দিয়ে সেই দুর্ঘটনাটি ঘটায়। ট্রাফিক সিগনালে রাস্তা পারাপারের জন্য অপেক্ষমাণ মানুষের ওপর গাড়িটি উঠিয়ে দিলে ওই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। ছয়জন নিহত হওয়ার সাথে সাথে আরও ডজনখানেক আহত হয়েছে বলেও জানা যায়। নিহতদের মধ্যে ছিল ১৫ বছর বয়সী এক স্কুলছাত্রীও।

আলিয়না জাইতসেভা অবশ্য দুর্ঘটনায় অক্ষত রয়েছেন। দুর্ঘটনার পর জনতার ক্ষোভ থেকে বাঁচানোর জন্য তাকে ঘিরে রাখে সশ্রস্ত্র দেহরক্ষী দল।
দুর্ঘটনায় আহতদের জরুরি সহায়তাকারী এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘জায়গাটা দেখে মনে হচ্ছিল যেন যুদ্ধবিধ্বস্ত কোনো এলাকা।’
দুর্ঘটনার পর ঘটনাস্থলে বেশ কিছু হতাহত মানুষকে পরে থাকতে দেখা যায়। মারাত্মক আহতদের মধ্যে আছেন সাত মাসের গর্ভবতী এক নারী। তার অবস্থা ঝুঁকিপূর্ণ বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

তবে ধনকুবের কন্যা জাইতসেভাকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে তাকে তিন দিনের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ জানায়, দুর্ঘটনার পূর্বে সে কোনো মাদক গ্রহণ করেনি বলে প্রমাণ পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদ শেষে ব্যাপারটা স্পষ্ট হতে পারে বলে আশা করছে পুলিশ।

আরও পড়ুন...
Top