আজ : রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

‘নির্বাচনে না এলে বিএনপি নামে পার্টি হারিয়ে যাবে’


বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে। নির্বাচনে না এলে বিএনপি নামে পার্টি হারিয়ে যাবে।

শনিবার বিকেল ৫টার মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার রংমেহের স্কুল মাঠে ৪৭তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছি। দেশটাকে ২১ বছর মোস্তাক, জিয়া এরশাদ, খালেদা পরিচালনা করেছিল। দেশটাকে অন্ধকার করে রেখেছিল। বাংলাদেশ আবার যদি ভুল সিদ্ধান্ত নেয় তাহলে আবার সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে। জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন।

টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গিবাড়ী উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top