আজ : সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

সকালে যৌন মিলনের মহা উপকারীতা


বিবাহিত দম্পতি যেকোন সময় ( sex ) যৌন মিলন করতে পারে।তবে বিশেষ করে সকালবেরা দম্পতিরা যৌন মিলনে বেশ কিছু সুবিদা ভোগ করে। এক সমীক্ষা থেকে এর সত্যতা প্রমাণিত হয়েছে।প্রতি সপ্তাহে যারা সকালে ৩ বার যৌন মিলন করে তাদের হৃদরোগের সম্ভাবনা কম থাকে।আবার প্রতিদিন যদি যৌন মিলন তরা যায়, তবে রক্তচাপেরমত মারাক্তক রোগের ঝুঁকি কমে যায়।একটি বৈঞ্জানিক সমীক্ষায় জানান যায় যে, যারা সপ্তাহে দুদিন যৌন মিলন করে তাদের দেগে অ্যান্টীবডি তৈরী হয়।সমীক্ষায় আরো জানান যায় যে, সকালে যৌন মিলনে আর্থারাইটিস ও মাইগ্রেনের মত কঠিন রোগ তেকে ও মুক্তি মেলে।

যাদের ডায়াবেটিস আছে তারা যদি সকালে যৌন মিলন করে তাহলে তারা চকমপ্রদ ফলাফল পাবে।ডায়াবেটিস রোগীরা যদি সকালে যৌন মিলন করে তাহলে তাদেরশেরীর থেকে প্রায় ৩০০ ক্যালরীর মত শক্তি ব্যয় হয়, যা ডায়াবেটিস কমাতে ভুমিকা রাখে।

সমীক্ষাটিতে আরো জানা যায় যে:

* সাকলে যৌন মিলনের কারণে মানসিক অবসাদ দূর হয়।
* দেহের হাড় গঠনে বিশেষ ভুমিকা রাখে।
* মানসিক তৃপ্তির কারণে চুল ও চামড়ায় উজ্জ্বলতা ভাব আসে।

আপনার ডক্টর সাইটটির একমাত্র উদ্দেশ্য আপনাদের সু্স্থ্য ও সুন্দর জীবনের।আপনাদের জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।

আর একটা অনরোধ আমাদের পোষ্ট আপনাদের সামান্যতম উপকারে আসলে পোষ্টটি শেয়ার করবেন।

সূত্র বাংলাসেক্সহেল্থ.কম
আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

Top