আজ : মঙ্গলবার, ১২ই ডিসেম্বর ২০১৭ ইং | ২৮শে অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

ফাঁস হল প্রিয়াঙ্কা চোপরার গোপন স্ক্যান্ডাল


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

চলচ্চিত্র প্রযোজক হার্ভি উইনস্টেইনের বিরুদ্ধে একাধিক অভিনেত্রীর যৌন হয়রানির অভিযোগ ওঠার পর জোর বিতর্ক শুরু হয়েছে হলিউডে।

এই পরিপ্রেক্ষিতেই বলিউডের ভেতরেও এমন যৌন-শোষণ হচ্ছে বলে এক সাক্ষাৎকারে বিস্ফোরক দাবি করলেন বলিউড অভিনেত্রী তথা সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

তিনি বলেন, ‘উইনস্টেইনের ঘটনাটি কেবলমাত্র যৌনতার সঙ্গে সম্পর্কিত নয়। এর সঙ্গে ক্ষমতা দখলের বিষয়টিও জড়িত। আর এটাই বাস্তব।’
পিয়াঙ্কা জানান, এই ঘটনা হার্ভি উইনস্টেইন পর্যন্ত সীমাবদ্ধ নয়। হলিউডে তার মত অনেকেই আছেন।তিনি আরও জানান, শুধু হলিউড নয়, এ ধরনের লোক বলিউডেও রয়েছে।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি উইনস্টেইনকে নিয়ে ভাবছি না। আমি এও মনে করি না, হলিউডে শুধু উইনস্টেইন রয়েছেন, যিনি এমন করে থাকেন। তার মতো অনেকেই আছেন। শুধু ভারতে নয়, এরা সর্বত্র রয়েছে।

তিনি দাবি করেন, অভিনয় ক্ষেত্রে এমন অনেক সময় ঘটে যে, কিছু পুরুষ আছে যারা হুমকি দেবেন, তাদের দাবি না মানলে, কাজ মিলবে না। আর সেই সময় সব পুরুষ এক হয়ে যায়। তখন আপনি উপলব্ধি করবেন যে, আপনি কত একা।

প্রসঙ্গত, উইনস্টেইনের যৌন কেলেঙ্কারি নিয়ে এখন সরগরম হলিউড। বহু অভিনেত্রী তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।কাস্টিং কাউচ বা যৌনতার বদলে কাজ নিয়ে অভিযোগ এই প্রথম উঠল না। বিভিন্ন সময়ে এই নিয়ে একাধিক মামলা দায়ের হয়েছে। বলিউডেও একাধিক যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে।

Loading...

Top