Monday, September 16th, 2024

গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল স্পেসিফিকেশন ফাঁস: ৬.৮ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে সহ বাজারে আসছে

গুগল পিক্সেল ৯ এক্সএল ফোনটি ৬.৮ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে সহ বাজারে আসছে বলে জানা গেছে, যার রেজোলিউশন ১,৩৪৪ x ২,৯৯২ পিক্সেল এবং উজ্জ্বলতা ৩,০০০ নিট পর্যন্ত।

গুগল পিক্সেল ৯ সিরিজের উন্মোচন মাত্র কয়েক দিনের দূরত্বে, এবং এর ডিজাইন ও স্পেসিফিকেশন সম্পর্কে বহু তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। বাজারে ঘুরে বেড়ানো গুজব অনুযায়ী, গুগল পিক্সেল ৯ সিরিজে নতুন অ্যান্ড্রয়েড ১৪ সহ আসবে, তবে আগামী সংস্করণ নয়। গুগল পিক্সেল ৯ সিরিজের লঞ্চ আগানো হয়েছে, যেমনটি গুগল পিক্সেল ৮ সিরিজের ক্ষেত্রে দেখা গিয়েছিল যা নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল। গুগল পিক্সেল ৮ সিরিজের মতো, গুগল পিক্সেল ৯ সিরিজও ৭ বছরের ফিচার ড্রপ পাবে।

গুগল পিক্সেল ৯, গুগল পিক্সেল ৯ প্রো, এবং গুগল পিক্সেল প্রো এক্সএল গুগল টেনসর জি৪ চিপসেট এবং টাইটান এম২ সিকিউরিটি চিপ দ্বারা চালিত হবে। গুগল পিক্সেল ৯ সিরিজের শীর্ষ ভেরিয়েন্টে ১৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ থাকবে। শীর্ষ ভেরিয়েন্টের স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যেতে পারে। গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল এর বেস মডেলের দাম ১,১০০ ডলার হতে পারে, এবং ২৫৬ জিবি মডেলের দাম ১,২০০ ডলার হতে পারে। গুজব অনুযায়ী, প্রি-অর্ডারে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ আপগ্রেড ফ্রি থাকবে।

পিক্সেল ৯ প্রো এক্সএল:

  • গুগল টেনসর জি৪ এবং টাইটান এম২
  • ১৬ জিবি
  • ১২৮ জিবি
  • ৬.৮ ইঞ্চি, ২৯৯২ x ১৩৪৪ পিক্সেল ওএলইডি ৩,০০০ নিট
  • অ্যান্ড্রয়েড ১৪ (শীঘ্রই অ্যান্ড্রয়েড ১৫)
  • গরিলা গ্লাস ভিক্টাস ২
  • সেলফি ৪২ এমপি, এফ/২.২
  • ওয়াইড ৫০ এমপি, এফ/১.৬৮
  • আলট্রা ওয়াইড ৪৮ এমপি, এফ/১.৭ (১২৩°)
  • জুম ৪৮ এমপি, এফ/২.৮ (৫x)

গুগল পিক্সেল ৯ এক্সএল ফোনটি ৬.৮ ইঞ্চি ডিসপ্লে সহ আসছে, যার রেজোলিউশন ১,৩৪৪ x ২,৯৯২ পিক্সেল এবং উজ্জ্বলতা ৩,০০০ নিট পর্যন্ত। কিছু পূর্ববর্তী ফাঁসে বলা হয়েছিল যে এর ডায়াগোনাল ৬.৭৩ ইঞ্চি এবং কম উজ্জ্বলতা থাকতে পারে। ডিসপ্লেতে গরিলা গ্লাস ভিক্টাস ২ প্রোটেকশন থাকবে এবং ৪২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে, এফ/২.২ লেন্স সহ।

যদি আমরা পিছনের ক্যামেরা সেটআপ নিয়ে কথা বলি, তবে এটি ৫০ মেগাপিক্সেল ওয়াইড ক্যামেরা দ্বারা পরিচালিত হবে, এফ/১.৬৮ লেন্স সহ এবং ৪৮ এমপি ৫x পেরিস্কোপ (এফ/২.৮) এবং ৪৮ এমপি আলট্রা ওয়াইড (১২৩°, এফ/১.৭) দ্বারা সমর্থিত হবে।

পূর্ববর্তী ফাঁস অনুযায়ী, প্রাইমারি ক্যামেরা লেন্স হবে স্যামসাং জিএনকে ১/১.৩১” সেন্সর, এবং এতে ওআইএস থাকবে। আলট্রা ওয়াইড মডিউল সনি আইএমএক্স৫৮৫ (১/২.৫১”) লেন্স ব্যবহার করবে। এই দুটি ক্যামেরা সব পিক্সেল ৯ মডেলে থাকবে। গুগল পিক্সেল ৯ প্রো এবং গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল বিশেষভাবে, টেলি মডিউল আইএমএক্স৮৫৮ সেন্সর এবং ওআইএস ব্যবহার করবে। এটি উল্লেখযোগ্য যে পিক্সেল ৯ প্রো ফোল্ড আলাদা ক্যামেরা সেটআপ ব্যবহার করবে।

যদি আমরা ব্যাটারির কথা বলি, তবে এই ফাঁসে কোনো তথ্য নেই তবে পূর্ববর্তী ফাঁস অনুযায়ী, একটি ভেরিয়েন্টের জন্য ৫,০৬০মাহ ব্যাটারি এবং ৪৫ওয়াট ওয়াইরড চার্জিং (ওয়্যারলেস স্পিড টিবিডি) স্পিড প্রকাশিত হয়েছিল।