Home টেক গোপ্রো হিরো: কোম্পানির সবচেয়ে ছোট 4K ক্যামেরা লঞ্চ করা হয়েছে ₹২৩,৯৯০-তে

গোপ্রো হিরো: কোম্পানির সবচেয়ে ছোট 4K ক্যামেরা লঞ্চ করা হয়েছে ₹২৩,৯৯০-তে

19
0

গোপ্রো সম্প্রতি তার প্রধান ক্যামেরা হিরো১৩ ব্ল্যাক লঞ্চ করেছে এবং হিরো নামে একটি কমপ্যাক্ট 4K ক্যামেরা উন্মোচন করেছে। যদিও হিরো১৩ ব্ল্যাক ক্যামেরাটি সঙ্গে সঙ্গেই বাজারে পাওয়া যাচ্ছিল, এখন হিরো মডেলটিও বিক্রয়ের জন্য উপলব্ধ।

“হিরো হলো গোপ্রো’র সবচেয়ে সাশ্রয়ী ক্যামেরা বিকল্প, যা ভ্রমণকারীদের, নির্মাতাদের, পরিবার এবং ক্রীড়াবিদদের জন্য উপযুক্ত যারা একটি কম প্রোফাইলের ক্যামেরা খুঁজছেন, যেখানে গোপ্রো’র উচ্চ মানের এবং দৃঢ় ডিজাইনের প্রতিশ্রুতি অক্ষুণ্ণ রয়েছে,” কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

গোপ্রো হিরো এর মূল্য এবং প্রাপ্যতা

গোপ্রো হিরো এর দাম রাখা হয়েছে ₹২৩,৯৯০। এটি ফ্লিপকার্ট, ক্রোমা এবং রিলায়েন্স ডিজিটাল থেকে পাওয়া যাচ্ছে।

গোপ্রো হিরো এর বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন

হিরো হলো গোপ্রো’র সবচেয়ে ছোট, সবচেয়ে হালকা এবং সাশ্রয়ী 4K ক্যামেরা। এর ওজন মাত্র ৮৬ গ্রাম এবং এতে বিল্ট-ইন মাউন্টিং ফিঙ্গার রয়েছে। হিরো১৩ ব্ল্যাক এর তুলনায় এটি ৩৫% ছোট এবং ৪৬% হালকা।

একটি অ্যাকশন ক্যামেরা হিসেবে এটি কঠিন পরিস্থিতিতে টিকে থাকার জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি ১৬ ফুট পর্যন্ত পানিরোধক। এতে একটি টাচ-সক্রিয় এলসিডি স্ক্রিন রয়েছে যা দিয়ে শট ফ্রেম করা, মোড পরিবর্তন করা এবং সেটিংস দেখা সহজ।

হিরো 4K এবং 1080p রেজোলিউশনে ভিডিও রেকর্ড করতে সক্ষম, এছাড়াও এটি ২.৭K রেজোলিউশনে ৬০ FPS এ স্লো-মোশন ভিডিও ধারণ করতে পারে। আপনি কুইক অ্যাপ ব্যবহার করে ধারণ করা 4K ভিডিও থেকে ৮ মেগাপিক্সেল ছবি নিতে পারবেন।

এই ক্যামেরাটি সর্বোচ্চ সেটিংসে একটানা ১০০ মিনিট পর্যন্ত ভিডিও রেকর্ড করতে সক্ষম একবারের চার্জে।