Sunday, July 21st, 2024

রোববারের নাসকার রেসে আটলান্টায় একটি উন্মাদনাপূর্ণ শেষ ঘটেছে। এটি কি সর্বকালের সেরা ছিল? মনোনীত প্রার্থীদের দেখুন এবং ভোট দিন!

রোববারের তিন-প্রস্থ নাসকার শেষে, ড্যানিয়েল সুয়ারেজ রায়ান ব্লানে এবং কাইল বুশকে আটলান্টায় হারিয়েছেন, যা সর্বকালের তৃতীয় নিকটতম শেষ ছিল।

কিন্তু উত্তেজনা বিবেচনায়, বিজয়ের 0.003 এবং 0.007 সেকেন্ডের ব্যবধানগুলো — অন্যান্য নাসকারের নাটকীয় শেষের তুলনায় উত্তেজনার মাত্রা কম মনে করা হয় কি? রোববারের শেষটি কি সর্বকালের সেরা কাপ সিরিজের শেষ ছিল?

আমরা চাই আপনি আমাদের বলুন!

অবশ্যই আরও কিছু উল্লেখযোগ্য প্রার্থী রয়েছে, যার মধ্যে একটি ২০১৬ ডেটোনা ৫০০-এ ডেটোনা বিচে ঘটেছিল, যেখানে ডেনি হ্যামলিন মার্টিন ট্রুএক্স জুনিয়রকে ০.০১ সেকেন্ডে হারিয়েছিলেন। এবং তারপর, দুটি সর্বনিম্ন ব্যবধানের সাথে, ২০০৩ সালে ডার্লিংটনে রিকি ক্র্যাভেন কার্ট বুশকে এবং ২০১১ সালে টালাডেগায় জিমি জনসন ক্লিন্ট বোয়ারকে হারিয়েছেন, উভয়ই ০.০০২ সেকেন্ডে।

সবগুলোই ছিল ফটো ফিনিশের ধরনের, কিন্তু শ্রেষ্ঠ একটিই হতে পারে

যথারীতি, আপনার কাছে রেসের সময় পর্যন্ত ভোট দেওয়ার জন্য সময় রয়েছে এবং প্রতি ঘণ্টায় একবার ভোট দিতে পারবেন। গতবার, আমরা আপনাদের কাছে ডেটোনা ৫০০-এর জন্য আপনাদের পছন্দের বাছাই জানতে চেয়েছিলাম, যেখানে শুধুমাত্র একজন সফলভাবে উইলিয়াম বায়রনকে বেছে নিয়েছিলেন।

আপনি আগামী সপ্তাহের গল্পে নিজেকে খুঁজে পেতে পারেন, ইমেইলে সমস্ত মন্তব্য, প্রতিক্রিয়া এবং চিন্তা পাঠিয়ে অথবা @RPritt এ X-এ টুইট করে।