Sunday, July 21st, 2024

রিয়েলমি ১৩ প্রো সিরিজ ৫জি: ভারতের বাজারে নতুন লঞ্চের ঘোষণা

রিয়েলমি ১৩ প্রো সিরিজ ৫জি: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ঘোষণা করেছে যে, নতুন রিয়েলমি ১৩ প্রো শীঘ্রই ভারতের বাজারে আসছে। আসন্ন স্মার্টফোনটি প্রথম পেশাদার এআই ক্যামেরা ফোন হবে যা বিপ্লবাত্মক এআই বৈশিষ্ট্য প্রদান করবে, এমনটাই দাবি করেছে কোম্পানিটি।

রিয়েলমি নাম্বার সিরিজটি ভারতীয় গ্রাহকদের মধ্যে একটি জনপ্রিয় পছন্দ হয়ে উঠেছে। রিয়েলমি ১০ প্রো সিরিজ ৫জি এর মাধ্যমে ১০৮ এমপি ক্যামেরা জনপ্রিয়তা লাভ করেছিল, আর কোম্পানির দাবি অনুযায়ী রিয়েলমি ১১ প্রো সিরিজ ৫জি এক মিলিয়ন ব্যবহারকারী দ্বারা ক্রয় করা হয়েছে। সিরিজের সর্বশেষ স্মার্টফোন, রিয়েলমি প্রো ১২ সিরিজ ৫জি, ফ্লিপকার্টে সর্বাধিক রেটেড ক্যামেরা স্মার্টফোন ছিল।

রিয়েলমি প্রো ১২ সিরিজ ৫জি তিনটি স্টোরেজ ক্ষমতায় আসে – ১২ জিবি+২৫৬ জিবি, ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+২৫৬ জিবি, যার শুরু মূল্য ২৪,৯৯৯ টাকা। স্মার্টফোনটি একটি টেলিফটো পোর্ট্রেট ক্যামেরা, সনি আইএমএক্স৮৮২ ওআইএস ক্যামেরা সহ স্ন্যাপড্রাগন ৬ জেন ১৫জি চিপসেট রয়েছে। স্মার্টফোনটির ১২০ হার্জ কার্ভড ভিশন ডিসপ্লে বিল্ট-ইন আই প্রোটেকশনও সরবরাহ করেছে। রিয়েলমি প্রো ১২ সিরিজ ৫জি এর সাথে, কোম্পানি রিয়েলমি ১২ প্রো+ ৫জি, রিয়েলমি ১২ ৫জি, রিয়েলমি ১২+ ৫জি এবং রিয়েলমি ১২x ৫জি লঞ্চ করেছিল, সবগুলোই ভিন্ন বৈশিষ্ট্য সহ ভিন্ন মূল্যে ছিল।

আসন্ন স্মার্টফোনের ঘোষণার সাথে, রিয়েলমি জানিয়েছে যে রিয়েলমি ১৩ প্রো সিরিজ ৫জি একাধিক ইন্ডাস্ট্রি-প্রথম বৈশিষ্ট্য এবং এআই বৈশিষ্ট্য নিয়ে আসবে যা স্মার্টফোন বাজারে নতুন মাপকাঠি স্থাপন করবে। এই স্মার্টফোনে আরও উন্নত ক্যামেরা, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং উচ্চ মানের ডিসপ্লে থাকবে, যা গ্রাহকদের আকর্ষণ করবে।

রিয়েলমির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাধব শেঠ বলেন, “আমরা সর্বদা আমাদের গ্রাহকদের সর্বোত্তম প্রযুক্তি ও অভিজ্ঞতা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। রিয়েলমি ১৩ প্রো সিরিজ ৫জি আমাদের এই প্রতিশ্রুতির একটি অংশ। আমরা বিশ্বাস করি যে এই স্মার্টফোনটি গ্রাহকদের মধ্যে একটি নতুন মান স্থাপন করবে এবং তাদের নতুন অভিজ্ঞতা দেবে।”

কোম্পানির কর্মকর্তারা আরও জানিয়েছেন যে, রিয়েলমি ১৩ প্রো সিরিজ ৫জি এর সাথে নতুন সফটওয়্যার আপডেটও আসবে যা স্মার্টফোনের কর্মক্ষমতা ও নিরাপত্তা উন্নত করবে। এই আপডেটগুলি নিয়মিতভাবে প্রদান করা হবে এবং গ্রাহকদের সুবিধার জন্য বিভিন্ন নতুন ফিচার অন্তর্ভুক্ত করা হবে।

২০১৮ সালে শুরু হওয়া এই স্মার্টফোন ব্র্যান্ডটি বর্তমানে দাবি করে যে, তাদের ভারতে ৭০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে এবং তারা প্রতিটি মূল্য বিভাগে সেরা প্রযুক্তি প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। রিয়েলমির লক্ষ্য হলো প্রতিটি গ্রাহকের জন্য মানসম্পন্ন প্রযুক্তি সরবরাহ করা এবং তাদের প্রতিটি মুহূর্তকে আরও স্মরণীয় করে তোলা।

রিয়েলমি ১৩ প্রো সিরিজ ৫জি এর বাজারে আসার সাথে সাথে গ্রাহকদের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। অনেকে অপেক্ষায় রয়েছেন নতুন স্মার্টফোনটি হাতে পাওয়ার জন্য এবং এর নতুন বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করার জন্য। কোম্পানি আশা করছে যে, এই স্মার্টফোনটি গ্রাহকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পাবে এবং বিক্রির নতুন রেকর্ড গড়বে।

গ্রাহকদের সুবিধার জন্য, রিয়েলমি বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে প্রি-বুকিং সুবিধা প্রদান করবে। এছাড়াও, বিশেষ অফার এবং ডিসকাউন্টও প্রদান করা হবে যা গ্রাহকদের আকৃষ্ট করবে। কোম্পানি আরও জানিয়েছে যে, রিয়েলমি ১৩ প্রো সিরিজ ৫জি এর সাথে বিভিন্ন এক্সেসরিজও প্রদান করা হবে যা গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও উন্নত করবে।