Wednesday, June 12th, 2024

স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি বাংলাদেশে লঞ্চ

স্যামসাং তাদের সর্বশেষ এফ সিরিজের স্মার্টফোন, গ্যালাক্সি এফ৫৫ ৫জি ভারতের বাজারে লঞ্চ করেছে যার প্রাথমিক মূল্য ২৬,৯৯৯ টাকা। এই স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর দ্বারা চালিত এবং ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ আসে।

স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি এর ভারতীয় মূল্য:

গ্যালাক্সি এফ৫৫ এর ৮জিবি র‌্যাম/১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ২৬,৯৯৯ টাকা এবং ১২জিবি র‌্যাম/২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৩২,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

এছাড়া, স্যামসাং এইচডিএফসি, অ্যাক্সিস এবং আইসিআইসিআই ব্যাংকের কার্ড ব্যবহারকারীদের জন্য ২,০০০ টাকা তাত্ক্ষণিক ছাড় দিচ্ছে। এই ফোনটি প্রথমবার বিক্রি হবে ২৭ মে সন্ধ্যা ৭টায় ফ্লিপকার্ট, স্যামসাং এর নিজস্ব ওয়েবসাইট এবং নির্বাচিত খুচরা দোকানে।

স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি: স্পেসিফিকেশনস

স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি একটি ৫০ মেগাপিক্সেল প্রধান রিয়ার ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেল সেন্সর সহ আসে। সামনে একটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসে যা ৪৫ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সমর্থন করে।

৬.৫৫ ইঞ্চি সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে, ২৪০০ x ১০৮০ পিক্সেল ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০হার্জ রিফ্রেশ রেট সহ এই ফোনটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ জেন ১ এসওসি দ্বারা চালিত। এতে সর্বাধিক ১২জিবি র‌্যাম এবং ২৫৬জিবি অভ্যন্তরীণ স্টোরেজ আছে, যা ১টিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যায়।

ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ওয়ান ইউআই ৬.১ চালায় এবং চারটি প্রধান অ্যান্ড্রয়েড আপডেট এবং পাঁচ বছর নিরাপত্তা আপডেট পাবে। এটি ডুয়াল ন্যানো সিম সমর্থন করে এবং কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ৫জি, ৪জি, ওয়াই-ফাই, জিপিএস, গ্লোনাস, বিডোউ, গ্যালিলিও, কিউজেডএসএস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি। নিরাপত্তার জন্য, এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং নক্স সিকিউরিটি সফটওয়্যার রয়েছে। ফোনটির ওজন ১৮০ গ্রাম এবং এর মাত্রা ১৬৩.৯ x ৭৬.৫ x ৭.৮ মিমি।